সরকারকে পদত্যাগে বাধ্য করে খালেদা জিয়াকে উন্নত চিকিৎসায় বিদেশে পাঠানো হবে
Advertisements

সারাদেশের মানুষ উদ্দীপ্ত, উদ্বেলিত-উচ্ছ্বসিত তাই তারা ক্ষমতাসীন সরকারের বিরুদ্ধে বিভিন্ন সমাবেশে স্বেচ্ছায় অংশ নিচ্ছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

মঙ্গলবার (সেপ্টেম্বর ২৬) জেলা শহর ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে রোডমার্চের উদ্বোধনী সমাবেশে তিনি এ কথা বলেন। মির্জা আব্বাস বলেন, মানুষ একদিকে বিজয়ের আনন্দ করছে, আরেকদিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন। তাই এ সরকারকে পদত্যাগে বাধ্য করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানো হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন জানিয়ে মির্জা আব্বাস বলেন,তিনি অত্যন্ত অসুস্থ। তবে দেশের মানুষ তাকে নিয়ে চিন্তিত ও তার জন্য দোয়া করছেন বলে জানানো হয়েছে বেগম জিয়াকে।

তিনি বলেন, ইতোমধ্যে সারাদেশে (আন্দোলন) সেটা শুরু হয়ে গেছে। আমরা শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করতে বাধ্য করে দেশনেত্রী খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাব। তিনি বলেন, খালেদা জিয়ার পক্ষে বারবার আবেদন করা হলেও সরকার থেকে বিদেশের চিকিৎসা দিতে সুযোগ দিচ্ছে না।

এদিকে, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আজকে রাষ্ট্রীয় কষাঘাতে কোন চিকিৎসা না দিয়ে তিলে তিলে নিঃশেষ করার জন্য সরকার ষড়যন্ত্র করে যাচ্ছে। মঙ্গলবার ঢাকার নয়াপল্টনে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবীতে লিফলেট বিতরণ অনুষ্ঠানে তিনি এ অভিযোগ করেন।

Advertisements