শ্রীপুরে ৩৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব
Advertisements

গাজীপুরের শ্রীপুরে ৩৬ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। গত মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কাওরাইদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাব-১ এর পোড়াবাড়ী শাখার কোম্পানী কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন প্রেস বিফ্রিংয়ে আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত নাজিম উদ্দিন (৩৪) শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার আব্দুর রাজ্জাকের সন্তান।

মেজর ইয়াসির আরাফাত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ময়মনসিংহ থেকে একটি বড় মাদকের চালান শ্রীপুর থানার কাওরাইদ এলাকায় এসেছে। উক্ত সংবাদের ভিত্তিতে কাওরাইদ সোনাব এলাকার কফিল উদ্দিনের পানের দোকানের সামনে কাওরাইদ-জৈনা বাজার রাস্তার উপর অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে উক্ত মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩৬ কেজি গাঁজা, ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দকৃত গাঁজার মুল্য প্রায় চার লক্ষ বত্রিশ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাজিম উদ্দিন দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে আশ-পাশের এলাকায় পাইকারী ক্রয়-বিক্রয় করে আসছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে, আসামীকে শ্রীপুর থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

Advertisements