শ্রীপুরে ষড়যন্ত্রের শিকার আদম ব্যাবসায়ী আল আমিন
Advertisements

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সোহাদিয়া গ্রামের মৃত ইমান আলীর ছেলে আল আমিনকে নিয়ে একের পর এক মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও বিভিন্ন গণমাধ্যমে তাকে নিয়ে এ অপপ্রচার চালানো হয়। আল আমিন পেশায় একজন আদম ব্যবসায়ী। বাবার অবর্তমানে তিনি সুনামের সহিত দীর্ঘদিন ধরে এ পেশার সঙ্গে নিয়োজিত রয়েছেন।

আল আমিন জানান, প্রায় দশ বছর ধরে আদম ব্যবসার সঙ্গে জড়িত আছি। বৈধভাবে দেশের নিয়মকানুন মেনে একটি এজেন্সির মাধ্যমে আমি বিদেশে মানুষজন পাঠিয়ে থাকি। এতে বহু মানুষ আমার দ্বারা উপকৃত হয়েছে। তারা দেশে টাকা পাঠাচ্ছে। প্রবাসীদের পরিবার-পরিজন নিয়ে সুখেই আছে। সম্প্রতি স্থানীয় বাতেন আকন্দের ছেলে আপেল আকন্দ নামে এক যুবককে দুবাই পাঠানো হলে সেখানে কাজ-কাম পেয়েও পারিবারিক সমস্যা দেখিয়ে দেশে চলে আসেন তিনি। দেশে এসে আমার বিরুদ্ধে নানা অভিযোগ এনে আমাকে হেয় করে সামাজিক, মানসিক ও আর্থিকভাবে ব্যপক ক্ষতিসাধন করেছে। বিদেশ সংক্রান্ত বিষয়ে আপেল আকন্দের সাথে কোনো ধরণের লেনদেন নেই। যা ছিল সেটা সমাধান করা হয়েছে। তিনি স্থানীয় সংবাদকর্মীদের কাছে আমার সম্পর্কে ভুল তথ্য সরবরাহ করে একাধিক সংবাদ প্রকাশ করেন।

এ নিয়ে শ্রীপুর থানায় আপেল আকন্দকে প্রধান আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করি। শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Advertisements