কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক নারী নিহত
Advertisements

গাজীপুর শ্রীপুরে পিকআপ চাপায় তিনজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। ঘাতক পিকআপটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দিবাগত রাত ১ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকা এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহ জেলার পাগলার থানার দেউলপাড়া গ্রামের মৃত শহর আলীর চেলে তোফাজ্জল হোসেন (৩৫), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার পাইকপাড়া গ্রামের মো. আবুল হোসেনের ছেলে আব্দুল মজিদ জনি (৩২) ও খুলনা জেলার পাইকগাছা থানার ফতেহপুর গ্রামের আব্দুল হকের ছেলে ইব্রাহীম হাবিব (৩২)। তারা শ্রীপুর পৌরসভার দুই নং সিঅ্যান্ডবি বাজার এলাকায় ভাড়া থেকে স্থানীয় বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ দোকানে মালামাল বিক্রি করতো।

মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) হাদিউল ইসলাম জানান, নিহত ও আহতরা বিভিন্ন ওয়াজ মাহফিলসহ হাট-বাজারে তসবি, জায়নামাজ, সুগন্ধি, টুপিসহ নামাজের নানা উপকরণ বিক্রি করতো। বৃহস্পতিবার দিবাগত রাতে নিহতরা একটি ওয়াজ মাহফিল থেকে ফিরে এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢাকাগামী ফুটপাতে দাঁড়িয়ে ছিল। এসময় বেপরোয়া গতির একটি মুরগিবাহী পিকআপ তাদের চাপা দিলে জনি ও ইব্রাহীম হাবিব ঘটনাস্থলেই মারা যায়। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান তোফাজ্জল।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পিকআপটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। নিহতদের স্বজনদের অভিযোগে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Advertisements