গাজীপুরে নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার
Advertisements

গাজীপুরের শ্রীপুরে শাহনাজ আক্তার (২১) নামে এক নারীর ঝলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টায় নিহতের স্বামী ইসমাইল হোসেনের কাশিজুলী গ্রামের বাড়ি থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহনাজ আক্তার উপজেলার কাওরাইদ ইউনয়নের কাওরাইদ গ্রামের আব্দুল আজিজের মেয়ে।

শাহনাজ আক্তারের বাবা আব্দুল আজিজ জানান, প্রায় তিন বছর আগে বরমী ইউনিয়নের কাশিজুলী গ্রামের সিরাজ মিয়ার ছেলে ইসমাইল হোসেনের সাথে তার মেয়ের পারিবারিকভাবে বিয়ে হয়।

ইসমাইল পেশায় ভ্যান গাড়ি চালক। বিয়ের পর থেকে ইসমাইল তার মেয়েকে পারিবারিক ছোটখাটো বিষয় নিয়ে মারধর করতো। বৃহস্পতিবার রাতে তাদের দুই বছরের শিশুর দুধ আনার কথা বললে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয় বলে তিনি জানান।

আব্দুল আজিজ আরও অভিযোগ করে বলেন, স্বামী ও তার পরিবারের লোকজন তার মেয়েকে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার (২৬ মে) রাতে তাদের দুই বছরের শিশুর দুধ কেনা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়ে।

ভোর রাত আনুমানিক ৪টায় শিশু ঘুম থেকে উঠে তার মাকে ডাকতে থাকলে বাবা ইসমাইল হোসেনের ঘুম ভাঙ্গে। ঘুম থেকে উঠে ঘরের আড়ার সঙ্গে স্ত্রী শাহনাজের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে নিহতের শাশুড়ির সহযোগীতায় দড়ি কেটে মরদেহ নামান তারা।

তিনি আরও জানান, সুরতহাল প্রতিবেদনে নিহতের গায়ের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় অপমৃত্যু মামলা নিয়ে মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়না তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

Advertisements