টুঙ্গীতে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার
Advertisements

গাজীপুরের শ্রীপুরে গভীর গজারি বন থেকে অটোরিকশা চালকের গলাকটা লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধাকৃত চালকের নাম হৃদয় (২৫)। তিনি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাতিখোলা গ্রামের মৃত সুজন মিয়ার ছেলে।

রবিবার (১০ ডিসেম্বর) রাত ১০ টায় উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর-সিটপাড়া সড়কের (হালির বাড়ি সংলগ্ন) গজারি বন থেকে ওই চালকের মরদেহ উদ্ধার করা হয়।

শ্রীপুর থানার ওসি আবুল ফজল মো. নাসিম ঘটনার জানান, গোসিংগা ইউনিয়নের কর্ণপুর-সিটপাড়া সড়কের গজারি বনে একটি অটো উল্টে পড়ে থাকতে দেখে পথচারীরা। পরে স্থানীয় লোকজন অটোরিকশার কাছে গিয়ে এক যুবকের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, এ সময় ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছোরা উদ্ধার করা হয়। যুবকের লাশের থুতনির নিচে, উপরের ঠোঁটে ও কপালে কাটা জখম রয়েছে। লাশের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার স্বজনদের সঙ্গে যোগাযোগ করে পরিচয় শনাক্ত হয়। সে শ্রীপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাগমারা (কলেজপাড়া) বিল্লাল পুলিশের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো। নিহত অটো চালকের স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশের ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Advertisements