শ্রীপুরে কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
Advertisements

গাজীপুর শ্রীপুর উপজেলার রাজাবারী ইউনিয়নের হালুকাইদ গ্রামে কলেজছাত্র শাহীন মিয়াকে (১৬) ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ সময় তার সাথে থাকা বন্ধু মোকাররমকেও ছুরিকাঘাত করা হয়। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার (১৫ মার্চ) রাতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যার অভিযোগ উঠেছে হালুকাইদ এলাকার শামসুল হকের ছেলে সজীব ও তার সহযোগীদের বিরুদ্ধে।

নিহত শাহীন ধলিপাড়া এলাকার সোহাগের ছেলে। সে নানা হায়দার আলীর বাড়িতে থেকে পার্শ্ববর্তী গ্রামের পাবুরিয়াচালা উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করতো। আহত বন্ধু হালুকাইদ এলাকার চাঁন মিয়ার ছেলে মোকাররম।

নিহতের নানা হায়দার আলী ও স্বজনেরা জানান, শাহীন সোমবার রাতে বন্ধুদের সাথে হালুকাইদ এলাকার একটি ওয়াজ মাহফিলে যায়। রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে ওই এলাকার শামসুল হকের ছেলে সজীব ও তার অজ্ঞাতনামা সহযোগীরা শাহীনের পথরোধ করে। পরে তারা শাহীনকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। এসময় শাহীনের সাথে থাকা বন্ধু মোকাররমকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের চিৎকারে বাড়ি ফেরা পথচারীরা এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে। মোকাররম ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের সুরতহাল করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

Advertisements