শ্রীপুরে উপজেলা আ.লীগের সম্মেলণে হিমু সভাপতি এবং ফরিদ সাধারণ সম্পাদক
Advertisements

অমুক ভাই তমুক ভাইয়ের শ্লোগান না দিয়ে শেখ হাসিনা, বঙ্গবন্ধু আর নিজ দলের গান দিতে হবে।শেখ হাসিনার দল তথা আওয়ামীলীগে বিভক্তি করার কোনো সুযোগ নেই। ঐক্যের কোনো বিকল্প নেই। দলীয় কমান্ড অনুসরণ করে চলতে হবে।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুর ১টায় গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাদের বক্তৃতায় এসব কথা বলেন।

শ্রীপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য সম্মেলণটির প্রথম অধিবেশণ বিকেল সোয়া ৪টার দিকে শেষ হয়। বিকেল ৫ টার পর শ্রীপুরের গ্রীণ ভিউ রিসোর্টে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে হুমায়ুন কবির হিমু এবং সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট হারুন-অর-রশিদ ফরিদের নাম ঘোষণা করা হয়।

গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হক ওই রিসোর্টে আনুষ্ঠানিকভাবে তাদের নাম ঘোষণা করেন।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হুমায়ূন কবির হিমুর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সাবেক বাণিজ্যমন্ত্রী লে. কর্ণেল ফারুক খান এমপি।

সম্মেলনের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হক এমপি, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ডাকসুর সাবেক ভিপি ও সাবেক এমপি আক্তারুজ্জামান, গাজীপুর-৪ আসনের সাংসদ সিমিন হোসেন রিমি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন গাজীপুর-৩ আসনের সাংসদ ও গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জামিল হাসান দূর্জয়, শ্রীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভেঅকেট মো. শামসুল আলম প্রধান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শ্রীপুর পৌরসভার মেয়র আনিছুর রহমান, সদস্য আব্দুল জলিল, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জর্জ প্রমূখ।

Advertisements