এপ্রিলে ৪৩২ জন সড়ক দুর্ঘটনায় নিহত
Advertisements

গাজীপুরের শ্রীপুর উপজেলার কাপাসিয়া-শ্রীপুর আঞ্চলিক সড়কের পটকা গ্রামে কভার্ডভ্যানের ধাক্কায় অটোরিকশা যাত্রী হাসনা হেনা (৬০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহত হাসনা হেনা জেলার কাপাসিয়া উপজেলার সিংহশ্রী গ্রামের মো. হাজিদ আলীর স্ত্রী।

ঘটনাটি ঘটেছে বুধবার (২২ ‍ডিসেম্বর) রাতে । বৃহস্পতিবার (২৩ ‍ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. উজ্জল হোসেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, হাসনা হেনা সোমবার পটকা গ্রামে তার বোনের ছেলে কামরুজ্জামানের বাড়িতে বেড়াতে যান। বুধবার বিকেলে দুই নাতি মুন্নী ও তন্নীকে সঙ্গে নিয়ে তিনি অটোরিকশায় করে নিজ বাড়িতে ফিরছিলেন। এ সময় প্রোষ্টার অ্যাপারেলস নামের পোষাক কারখানার একটি পণ্যবাহী কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ড-১৪-২১০৪) পটকা গ্রামে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে পড়ে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে আরো একটি অটোরিকশা দুর্ঘটনা কবলিত অটোরিকশার উপর গিয়ে পড়ে। হাসনা হেনাসহ অটোরিকশার যাত্রীরা আহত হন। পরে গুরুত্বর অবস্থায় হাসনা হেনাকে স্থানীয়রা উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগে তিনি মারা যান।

এসআই জানান, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানটি আটক আছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisements