শ্রীপুরের সাফারি পার্ক থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
Advertisements

গাজীপুর শ্রীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভেতর থেকে অজ্ঞাত যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের গলায় প্যান্টের বেল্ট বাঁধা ও মুখে স্কচটেপ পেঁচানো ছিল।

মঙ্গলবার (৩০ মার্চ) সকাল ১০টার দিকে শ্রীপুর থানা পুলিশ পার্কের ৪ নম্বর গেটের ভেতরের উত্তর পাশে পড়ে থাকা লাশটি উদ্ধার করে।

বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.তবিবুর রহমান জানান, ‘পার্কের দক্ষিণ-পূর্ব ৪নং গেটের ভেতর ইন্দ্রপুর গ্রামের অংশে পার্কের সীমানা প্রাচীরের ভেতরে স্থানীয় গ্রাম পুলিশ মো. সারোয়ার ওই যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে জানান।’

পরে বিষয়টি শ্রীপুর থানা পুলিশকে অবগত করা হয়। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। গলায় প্যান্টের বেল্ট ও হলুদ রংয়ের জামা বাঁধা ছিল ও মুখ স্কচটেপে আটকানো ছিল। তার পরনে সাদা শার্ট, ছাই রংয়ের প্যান্ট, কালো চামড়র জুতা ছিল। লাশ উদ্ধারের সময় তার নাক দিয়ে তাজা রক্ত ক্ষরণের আলামত রয়েছে।

ধারণা করা হচ্ছে, ২৯ মার্চ রাতের শেষ দিকে দূর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যার পর লাশটি পার্কের সীমানা প্রাচীরের উপর দিয়ে ভেতরে ফেলে রেখে গেছে।

শ্রীপুর থানার এসআই মো. আমজাদ শেখ জানান, ‘আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে লাশটি উদ্ধার করে সুরুতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।’

Advertisements