বিস্কিটের প্রলোভনে
Advertisements

বাহিরে খেলা করছে তিন বছর বয়সের এক শিশু। পরে অভিযুক্ত নজরুল ওই শিশুকে বিস্কিট দেওয়ার কথা বলে ঘরের দরজা বন্ধ করে দেয়। এক পর্যায়ে স্পর্শকাতর স্থানে ও মুখে যৌন নির্যাতন চালায় সে। এ বিষয়ে শিশুর মা বাদী হয়ে শ্রীপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। এ ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালাচ্ছে স্থানীয় একটি মহল।

অভিযুক্ত নজরুল ইসলাম (৫০) উপজেলার সাতখামাইর গ্রামের মৃত আব্দুলের ছেলে।

শিশুটির মায়ের দেওয়া লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই শিশু শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর একটার দিকে অভিযুক্ত নজরুলের ঘরের সামনে খেলা করছিল।

এসময় নজরুল ওই শিশুকে বিস্কুট দেওয়ার প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে স্পর্শকাতর স্থানে এবং মুখে যৌন নির্যাতন চালায়। শিশুর দাদী তাকে খোঁজা খুঁজি করার একপর্যায়ে নজরুলের ঘরের সামনে যায়। এসময় নজরুল ঘরের ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। শিশুর শব্দ শুনে দাদী নজরুলের ঘরের দরজায় ধাক্কা দিয়ে ভেতরে গিয়ে শিশুকে আতঙ্কিত অবস্থায় দেখতে পায়। পরে ওই শিশুর মুখ থেকে বিস্তারিত শুনে তার মা থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে অভিযুক্ত নজরুলের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, ওই শিশুকে ঘরে নিয়ে বিস্কুট ও পানি দিয়েছেন। কোন নির্যাতন করেননি।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার সহকারি উপ-পরিদর্শক সুকান্ত কুমার জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে তদন্ত করেছেন। বিষয়টি অফিসার ইনচার্জকে জানানো হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভুইয়া জানান, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে, আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisements