নেইমার-করোনায়-আক্রান্ত
Advertisements

পিএসজিকে স্বপ্নের চ্যাম্পিয়নস লিগটা জেতাতে পারেননি। গত মৌসুমের শেষটা হয়েছে হতাশায়। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে উঠেও বায়ার্ন মিউনিখের কাছে ১-০ গোলে পিএসজিকে হেরে যেতে দেখেছেন নেইমার। এর মধ্যে আগামী মৌসুমের প্রস্তুতিও শুরু হয়ে যাচ্ছে বলে! হাতে সময় খুব বেশি ছিল না।

একে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে হারের কষ্ট, অন্যদিকে ক্লান্তি ঝরিয়ে নতুন মৌসুমের জন্য চাঙা হয়ে ফেরা…দুই উদ্দেশেই ইবিজার সমুদ্রসৈকতে আয়েশে কিছুদিন কাটাতে গিয়েছিলেন নেইমার। ফিরলেন দুঃসংবাদ নিয়ে। করোনায় আক্রান্ত হয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বুধবার একটি ফরাসি সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, করোনায় আক্রান্ত নেইমার। এমনকি আরও দু–তিনজন পিএসজি খেলোয়াড়ের আক্রান্ত হওয়ার আশঙ্কা করছে টিম ম্যানেজমেন্ট। ইতোমধ্যে ক্লাবের পক্ষ থেকে তিনজনের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নেওয়া হলেও তাদের নাম প্রকাশ্যে আনা হয়নি।

এর আগে গত ৩১ আগস্ট পিএসজির পক্ষ থেকে টুইট করে জানানো হয়, দলের দুই খেলোয়াড় করোনা আক্রান্ত। জানা যায়, তারা হলেন অ্যাঞ্জেল দি মারিয়া এবং লিও প্যারাডেস।
এদিকে, কয়েকদিন আগেই নেইমারের সঙ্গে ইবিজায় গিয়েছিলেন দু’‌জনেই। সঙ্গে ছিলেন কেলর নাভাস, অ্যান্ডার হেরেরা, মাউরো ইকার্ডির মতো তারকারও। তাদেরও আক্রান্ত হওয়ার আশঙ্কা করা হচ্ছে। আর এসবের মধ্যেই বুধবার ফরাসি সংবাদমাধ্যম ‘‌লেকুইপ’ জানায়, করোনায় আক্রান্ত নেইমার। আক্রান্ত হওয়ার আশঙ্কা করা হচ্ছে কেলর নাভাসেরও।

Advertisements