কাপাসিয়া উপজেলা ছাত্রলীগ শাখার
Advertisements

বাংলাদেশ ছাত্রলীগ কাপাসিয়া উপজেলা শাখার অন্যতম ইউনিট বারিষাব ইউনিয়ন, বর্ণমালা স্কুল এন্ড কলেজ ও আড়াল জি.এল কলেজ ইউনিটের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়  কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে। উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ কাপাসিয়া উপজেলা শাখার সংগ্রামী সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়া । সঞ্চালনায় ছিলেন বিপ্লবী সাধারণ সম্পাদক রাশেদুল হক সৈকত।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কাপাসিয়ার গণমানুষের আস্থার ঠিকানা বার বার নির্বাচিত সংসদ সদস্য সিমিন হোসেন রিমি এমপি। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন শাওন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন। সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ এর সংগ্রামী সভাপতি কৃষিবিদ শহীদুল্লাহ্, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা ভাইস-চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, আওয়ামী যুবলীগের সভাপতি শাখাওয়াত হোসেন প্রধান, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রউফ দর্জিসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ।

কাপাসিয়া উপজেলা ছাত্রলীগ শাখার

আজ মঙ্গলবার দুপুর ২ টায় কাপাসিয়া উপজেলা শাখার বারিষাব ও সনমানিয়া ইউনিয়নের ২ টি কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়েছে আগামী একবছর জন্য । উক্ত কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ছাত্রলীগ, কাপাসিয়া উপজেলা শাখার সংগ্রামী সভাপতি আব্দুল কাইয়ুম ভূঁইয়া।

বারিষাব ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হোন মোঃ রাসেল শেখ মাসুম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোঃ নাজমুল হাসান। বর্ণমালা স্কুল এন্ড কলেজ শাখা কমিটির সভাপতি তামজিল সরকার রিফাত, সাধারণ সম্পাদক নির্বাচিত হয় মোঃ মিনহাজ। আড়াল জি.এল কলেজ শাখার সভাপতি মোঃ সৈকত, সাধারণ সম্পাদক মোঃ কাউসার হোসেন।

কাপাসিয়া উপজেলা ছাত্রলীগ শাখার

উক্ত সম্মেলনে আওয়ামীলীগ সভাপতি সহ নেতৃবৃন্দগণ নতুন নেতৃত্ব নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। সবাইকে এক হয়ে কাজ করার মাধ্যমে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার আহ্বান জানানো হয়। সবশেষে সভাপতির বিদায়ী বক্তব্যের মাধ্যমে সম্মেলনের পরিসমাপ্তি হয়।

কাপাসিয়া প্রতিনিধি/ ইমরান হোসাইন

Advertisements