নেইমারের সন্তানসম্ভবা
Advertisements

বড় খরচা করে ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে দলে ভিড়িয়েছেন আল হিলাল। সৌদি ক্লাবটি পিএসজি থেকে ট্রান্সফার ফি দিয়ে নেইমারকে কিনে নিয়েছে। তবে প্রেমিকাকে নিয়ে থাকতে পারবেন কিনা এইটা নিয়ে জটিলতা ছিল। জটিলার অবশান হয়েছে। বিয়ে না করা সন্তানসম্ভবা প্রেমিকা ব্রুনোবিয়ানকার্দিকে নিয়ে সৌদি আরবে থাকার অনুমতিও আদায় করে নিয়েছেন নেইমার।

ইতোমধ্যে রিয়াদে পৌছেছেন ৩১ বছর বয়সি এই ফরোয়ার্ড। সৌদি ক্লাবগুলো সর্বোচ্চ পারিশ্রমিক দিয়ে লিজেন্ডদের কিনে নিচ্ছে। এর আগে আল নাসর কিনে নিয়েছে পতুর্গিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডোকে।

জানা গেছে, ৭৮ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফিতে সৌদি ক্লাব পিএসজি থেকে নেইমারকে কিনে নিয়েছে। দুই বছরে আল হিলালে নেইমার পাবেন রেকর্ড ২৬০ মিলিয়ন পাউন্ড। সব মিলিয়ে দুই বছরে তার আয় হতে পারে ৩১৪ মিলিয়ন পাউন্ড।

নেইমারের ব্যক্তিগত সব শর্তসহ চুক্তির বিস্তারিত তথ্য গতকাল প্রকাশ করেছে ফুটমেরকাতো নামের একটি ফরাসি সংবাদমাধ্যম।

তারা জানিয়েছে, নেইমারকে বছরে ১৬০ মিলিয়ন ইউরো বেতন দেবে আল হিলাল। সঙ্গে লোভনীয় সব সুযোগ-সুবিধা। চুক্তিতে অন্তর্ভুক্ত শর্ত অনুযায়ী ব্যক্তিগত ব্যবহারের জন্য নেইমারকে একটি বিমান দেবে আল হিলাল। রিয়াদে থাকার জন্য পাবেন বিলাসবহুল বাড়ি।

এছাড়া বিয়ে না করেই সন্তানসম্ভবা প্রেমিকা ব্রুনোবিয়ানকার্দিকে নিয়ে সৌদি আরবে থাকার অনুমতিও আদায় করে নিয়েছেন নেইমার। বেতনের বাইরে আল হিলালের হয়ে প্রতিটি ম্যাচ জিতলে ৮০ হাজার ইউরো করে বোনাস পাবেন নেইমার। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরবের প্রচারণামূলক প্রতিটি পোস্টের জন্য তিনি পাবেন পাঁচ লাখ ইউরো।

এদিকে ব্রাজিলীয় মিডিয়ার খবর, আল হিলালে দুই বছর খেলে ২০২৬ বিশ্বকাপের আগে আবার ইউরোপে ফেরার ইচ্ছা নেইমারের।

Advertisements