ইভিএম কারসাজি
Advertisements

এমপি হলে আমাকে স্যার বলতে হবে। এজন্য কিছু শিক্ষিত মানুষ আমাকে আগে থেকেই মানতে পারছিলো না। আমাকে স্যার বলতে কষ্ট হবে এমন লোকেরাই ফলাফল পাল্টে আমাকে পরাজিত করেছেন। তারা আমাকে ইভিএম কারসাজিতে হারিয়ে দিয়েছেন।

এছাড়াও আমি এমপি হলে নাকি বাংলাদেশের সম্মানহানী হবে। এমন ভাবনা থেকেও আমাকে হারিয়ে দেয়া হয়েছে। মশাল মার্কার অস্তিত্ব ছিলো না। আমি কাহালু-নন্দীগ্রাম আসন থেকে বিপুল ভোটে জয় লাভ করেছি। নির্বাচন কমিশনের কর্মকর্তাদের যোগসাজসে গণনায় আমাকে হারিয়ে দেয়া হয়েছে। আমি এই ফলাফল মানি না।

হিরো আলম রাত সাড়ে দশটায় বগুড়া সদরের এরুলিয়া নিজবাড়িতে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন।

এসময় তিনি নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় আরো বলেন, সারাদিন মাঠে ভোটারের উপস্থিতি তেমন ছিলো না। হঠাৎ এতো ভোট কোথা থেকে এলো বুঝতে পারছি না। মশাল মার্কার অস্তিত্ব ছিল না। তাদের নির্বাচনী প্রচার ছিল না। মানুষ তাদের আগেই প্রত্যাখান করেছে। তারপর কীভাবে আমার চেয়ে বেশি ভোট পেলো বিষয়টি পরিস্কার নয়।

বগুড়া সদর আসন সম্পর্কে তিনি বলেন, সেখানে অনেক কেন্দ্রে তার এজেন্টকে ঢুকতে দেয়া হয়নি। তার কর্মীদের মারধর করা হয়েছে। ফলে সকালেই ওই আসনের ভরসা ছেড়ে দেই।

ফলাফল নিয়ে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দেয়া হবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, বিষয়টি নিয়ে এখন কোনো কথা বলবো না। পরে জানানো হবে।

তিনি ভক্তদের উদ্দেশ্যে বলেন, যারা আমাকে নির্বাচনে নানাভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি ভোটে হারলেও সারাজীবন মানুষের পাশে ছিলাম, শেষ পর্যন্ত থাকবো।

Advertisements