তামিল সিনেমার ধনী অভিনেতারা
Advertisements

সিনেমা হল ভারতীয়দের বিনোদনের অন্যতম মাধ্যম। বিশ্বব্যাপী প্লাটফর্মে ভারতীয় সিনেমার প্রতিনিধিত্ব করে বলিউডের সিনেমাগুলো, তা সত্ত্বেও তামিল সিনেমার শক্তিশালী অবস্থান রয়েছে ভারতে। এ ইন্ডাস্ট্রির অনেক ছবি বক্স অফিসে শতকোটি রুপির বেশি আয় করে। তামিল সিনেমার অভিনেতারাও তাদের ছবির জন্য বিপুল পারিশ্রমিক নিয়ে থাকেন। তামিল ইন্ডাস্ট্রির কয়েকজন অভিনেতার সম্পদের খোঁজ নিয়ে এ ফিচার—

রজনীকান্ত

রজনীকান্ত বিশ্বব্যাপী প্রশংসিত এবং ভারত ও দক্ষিণ-পূর্ব এশিয়ার সব বয়সী মানুষের কাছে জনপ্রিয়। কাজের ক্ষেত্রে দক্ষ এ অভিনেতার ক্যারিশম্যাটিক গুণের জন্য সিনেমাগুলো বেশি উপভোগ করেছে দর্শকরা। দক্ষিণী এ মেগাস্টারের মোট সম্পদের পরিমাণ ৫ কোটি ডলার।

কমল হাসান

প্রতিভাবান ও বহুমুখী শিল্পী হওয়া সত্ত্বেও কমল হাসান বেশি পরিচিত চাচি ৪২০ সিনেমার মাধ্যমে। এ অভিনেতার মোট সম্পদের মূল্য ১০ কোটি ডলার।

বিজয় থালাপতি

থুপিক্কি, মেরসাল, কাঠি ও নানবানের মতো সিনেমা উপহার দিয়েছেন বিজয় থালাপতি। বর্তমান সময়ের সবচেয়ে ধনী তামিল অভিনেতাদের একজন তিনি। থালাপতির মোট সম্পদের পরিমাণ ৫ কোটি ৬০ লাখ ডলার।

ধনুশ

জনপ্রিয় অভিনেতা ধনুশ। অ্যাদুকালাম থেকে শুরু করে মারইয়ান ও রঞ্জনা সিনেমা দিয়ে তিনি প্রমাণ করেছেন সত্যিকারার্থে একজন তারকা। ধনুশের মোট সম্পদের পরিমাণ ২ কোটি ডলার।

বিক্রম

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন বিক্রম। এরপর আরিয়ান, কেদারাম কোনদা, রাবণ ও ইরু মুগানের মতো সিনেমায় অভিনয় করেছেন। এ অভিনেতার মোট সম্পদের মূল্য ২ কোটি ডলার।

সুরিয়া সিভাকুমার

জয় ভীম সিনেমায় সফলতা পাওয়ার আগে কাখা কাখা, ভারানাম আরিরাম ও নাভরাসা সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন কলিউড এ হার্টথ্রব। তামিল চলচ্চিত্রজগতে এ অভিনেতা একজন আইকন। তাই বোঝাই যায় তিনি কেন এ তালিকায় রয়েছেন। সুরিয়ার মোট সম্পদ ২ কোটি ৫০ লাখ ডলার।

অজিত কুমার

জানা গেছে, এ তারকার মোট সম্পদের পরিমাণ ২ কোটি ৫০ লাখ ডলার। সবসময় সবচেয়ে অ্যাকশনধর্মী সিনেমা নিয়ে হাজির হন অজিত। কানডুকনডায়ান কানডুকনডায়ান, ইননায় আরিনধাল ও ভালিমাই তার অভিনীত সিনেমাগুলো আরো মূল্য বাড়িয়েছে।

বিজয় সেতুপতি

মঞ্চে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও পরবর্তী সময়ে সিনেমায় যুক্ত হন তিনি। তার অভিনীত সিনেমাগুলো সমালোচক ও দর্শকদের কাছে পেয়েছে ব্যাপক প্রশংসা। জানা গেছে, বিজয় সেতুপতির মোট সম্পদের পরিমাণ দেড় কোটি ডলার।

কার্তি শিবকুমার

কার্তি শিবকুমার থেরান আধিগারম ওন্দ্রু সিনেমায় অভিনয়ের জন্য দক্ষিণের ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনেতার খ্যাতি লাভ করেন। এ অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ দেড় কোটি ডলার।

সূত্র: বণিক বার্তা,স্কুপহুপ, সেলিব্রিটি ওর্থডটকম

Advertisements