কাপাসিয়া আমরাইদ ডিবি পুলিশের হাতে ইয়াবা ব্যবসায়ী আটক
Advertisements

গতকাল ১১/০৯/২০ ইং রোজ শুক্রবার রাত ৯ ঘটিকায়   গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বিশেষ অভিযানে কাপাসিয়া থানার আমরাইদ এলাকা থেকে ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়। গ্রেফতারকৃত আসামী  আমরাইদ উত্তর বাজারে “ মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ” এর মালিক সাইফুল ইসলাম (৪০)।

আসামি সাইফুল অনেক দিন ধরেই  গোপনে মাদক ব্যবসা করে আসছিলেনে। নাম প্রকাশে অনিচ্ছুক উত্তর বাজারের একজন ব্যবসায়ী বলেন, মাঝে মধ্যেই অপরিচিত দু’একজন করে লোক দোকানে আসতো। এসব দেখে আমাদেরও সন্দেহ হতো। প্রতিবেশি বেলাশী গ্রামসহ আরো অনেক গ্রামে ইয়াবাসেবীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এমনকি কিছুদিন আগে বেলাশী তল্লাপাড়ায় মাদকসেবীদের ধরতে পুলিশ একাধিকবার অভিযান চালায়। কিন্তু ইয়াবাসেবীরা পুলিশের ভয়ে আশেপাশের অন্য গ্রামে এখনো নিয়মিত মাদকের আসর বসায়।এলাকাবাসীদের দাবি প্রসাশন আরো সক্রিয় হলে মাদকসেবীদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য জনাব মোঃ মোশারফ হোসেন টিটু’র সাথে যোগাযোগ করলে সত্যতা নিশ্চিত করে বলেন ডিবি পুলিশ আসার পর পরই একজনের ফোন কল পেয়ে এসে দেখি পুলিশ তাকে ধরেছে ৷ সাইফুলের বাড়ি বরহর গ্রামে অবস্থিত। ৪/৫ বছর ধরে এখানে সে দোকান চালাচ্ছিলো।

 

Advertisements