টিপিএফ
Advertisements

গতকাল ২০ নভেম্বর’২০ রোজ শুক্রবার সন্ধ্যায় টোক পেশাজীবী ফোরাম (টিপিএফ)’র নবগঠিত কমিটির সদস্যরা উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার “টোক পেশাজীবী ফোরাম (টিপিএফ) একটা পেশাজীবী ও সামাজিক সংগঠন। সংগঠনটির নবগঠিত কমিটির সদস্যগণ সংগঠনের অন্যতম শুভাকাঙ্ক্ষী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমানত হোসেন খানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সদস্যগণ উপজেলা চেয়ারম্যান মহোদয়ের কাছে শীতবস্ত্র বিতরণ সহ কিছু গুরুত্বপূর্ণ কিছু কাজ করার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। সর্বদা সংগঠনটির পাশে থাকার ইচ্ছে প্রকাশ করে চেয়ারম্যান মহোদয় সকলের সম্মিলিত সহযোগিতা ও প্রচেষ্টায় সংগঠনটিকে এগিয়ে নিতে আহ্বান জানান।

এসময় সংগঠনের সদ্য নির্বাচিত সভাপতি ও অগ্রণী ব্যাংক কর্মকর্তা আশরাফ উদ্দিন আসিফ, সিনিয়র সহ-সভাপতি ফখরুজ্জামান, অর্থ সম্পাদক শাহীন আলম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাফরুল ইসলাম, উজলী দিঘীরপাড় আলিম মাদরাসার ইংরেজি প্রভাষক ও সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, দুই সদস্য মাহবুব খান ও ইমরান হোসাইন উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগ আহ্বায়ক সদস্য নূরে আলম সুমন, জেলা সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক নূরুল আমিন সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য মোঃ রাসেল প্রধান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কাপাসিয়া উপজেলা শাখার প্রচার সম্পাদক ইমাম হোসেন প্রমুখ।

সংগঠনটি ২০১৫ সালে স্থাপিত হয়ে সুনামের সাথে বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে আসছে। ফোরামটির বর্তমান কমিটি আগামী ২ (দুই) বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত করা হয়। যার সভাপতি নির্বাচিত হোন আশরাফ উদ্দিন আসিফ ও সাধারণ সম্পাদক নাজমুল হক সুমন। সংগঠনটির বর্তমান সদস্য সংখ্যা ৫০ এরও অধিক। বর্তমান সভাপতি আশরাফ উদ্দিন আসিফ বলেন সকলের সহযোগিতা পেলে আমাদের সংগঠনটি অনেক দূর এগিয়ে যাবে ইনশাআল্লাহ। তিনি সকলের দোয়া ও সহযোগিতা চান।

কাপাসিয়া প্রতিনিধি/ ইমরান হোসাইন

Advertisements