জনতার স্রোত ঢুকছে নয়াপল্টন
Advertisements

বিএনপির মহাসমাবেশ আজ। এতে যোগ দিতে ভোর থেকেই ছুটে আসছে নেতাকর্মীরা। নয়াপল্টনে জনতার স্রোত লক্ষ্য করা যাচ্ছে। রাতেই লোকে লোকারণ্য ছিল নয়াপল্টন এলাকা।

আজ শনিবার দুপুরে নয়াপল্টন দলটির কেন্দ্রীয় অফিস সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। সময় যতই যাচ্ছে জনসমাগম বাড়ছে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে। দুপুর ২টায় সমাবেশ শুরুর কথা থাকলেও গতকাল রাত থেকেই নয়াপল্টনে জড়ো হচ্ছে নেতাকর্মীরা। সমাবেশ দুপুর ২টায় শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলবে।

এ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সরেজমিনে দেখা গেছে, রাজধানীর মালিবাগ, কাকরাইল, নাইটিংগেল, মৎসভবন, ফকিরাপুল, মতিঝিল, আরামবাগ, শান্তিবাগ পুরো এলাকাই মনে হচ্ছে মহাসমাবেশ।

বিএনপির পক্ষ থেকে জানা হয়েছে, সারাদেশের নেতাকর্মীরা অংশ নেবে এ মহাসমাবেশ। গতকাল থেকেই ঢাকার বাইরে থেকে আসা নেতাকর্মীরা নয়াপল্টনে শোডাউন ও মিছিল করছে। বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা জড়ো হচ্ছে। হাতে হাতে রয়েছে ব্যানার, ফেস্টুন, প্লে কার্ড দেখা যাচ্ছে। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠছে নয়াপল্টন।

সমাবেশকে কেন্দ্র করে নয়াপল্টন এলাকায় অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক অবস্থানে দেখা যাচ্ছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।

Advertisements