গৃহবধূ নিখোঁজের ঘটনায় স্বামীসহ আটক
Advertisements

ছবি: ডানে স্বামী সায়ীম। বাঁয়ে বন্ধু নাজমুল


গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের কিশোরী গৃহবধূ ফাহিমা নিখোঁজের ঘটনায় স্বামী সায়ীমসহ তারই এক বন্ধু নাজমুলকে আটক করেছে পুলিশ।

রোববার (১ অক্টোবর) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন শ্রীপুর থানার এসআই আমিনুল ইসলাম।

এর আগে গত বুধবার থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন কিশোরী গৃহবধূ ফাহিমা আক্তার (১৮)। কোনোভাবেই সন্ধান না পেয়ে ফাহিমার পিতা হানিফ বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগে স্বামী মোঃ সায়ীম (২০) এবং শাশুড়ি রেহেনা বেগম (৪০) কে অভিযুক্ত করা হয়েছিল। পরে তদন্তের স্বার্থে স্বামী সায়ীম ও তার বন্ধু নাজমুল কে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। রোববার সন্ধ্যা পর্যন্ত মামলা দায়ের করা হয়নি।

এর আগে গত শনিবার তদন্তকারী কর্মকর্তাকে মিথ্যা তথ্য দেন স্বামী সায়ীমের মা রেহেনা আক্তার। তিনি বলেন, তার ছেলে সায়ীম চট্টগ্রাম আছে। কিন্তু গত শনিবার বিকেলে তাকে গফরগাঁও থেকে এনে পুলিশে সোপর্দ করা হয়।

গৃহবধূ ফাহিমা নিখোঁজ ঘটনার তদন্ত কর্মকর্তা এসআই আমিনুল ইসলাম জানান, ফাহিমার স্বামী এবং তার এক সহযোগীকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। নিখোঁজ ফাহিমার সন্ধানের চেষ্টা চলছে। ফাহিমার মা বাবার সাথে নিয়মিত যোগাযোগ রয়েছে আমাদের, সম্ভাব্য সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজখবর নেয়া হচ্ছে।

Advertisements