গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার মোল্যা নজরুল ইসলাম
Advertisements

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের নতুন কমিশনার হিসেবে মোল্যা নজরুল ইসলাম যোগদান করেছেন।

বুধবার (১৩ জুলাই) দুপুরে তিনি নতুন কর্মস্থলে যোগ দেন বলে গাজীপুর পুলিশের উপ-কমিশনার মোহাম্মদ জাকির হাসান জানান।

তিনি জানান, গত ৩০ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি)কমিশনার হিসেবে মোল্যা নজরুল ইসলামকে নিয়োগ দেওয়া হয়।

একইদিন জিএমপি কমিশনার খন্দকার লুৎফুল কবিরকে উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পুলিশ সদর দপ্তরে পদায়ন করা হয়। গাজীপুর মহানগর পুলিশ কমিশনার হিসেবে তার স্থলাভিষিক্ত হলেন মোল্যা নজরুল ইসলাম।

নজরুল ইসলাম যোগদানের পর তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী কমিশনার খন্দকার লুৎফুল কবির ও মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার বরকতুল্লাহ খানসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

পরে তিনি সহকর্মীদের সঙ্গে সংক্ষিপ্ত মতবিনিময় করেন।গত ১১ মে তিনি পদোন্নতি পেয়ে নৌ-পুলিশে ডিআইজি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তিনি ২০১৯ সালের ১৮ আগস্ট পদোন্নতি পেয়ে অতিরিক্ত উপ-মহাপরিদর্শক হন। এর আগে তিনি সিআইডির বিশেষ পুলিশ সুপার, জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের উপকমিশনার (ডিবি-ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন।

নড়াইলের সন্তান মোল্যা নজরুল ইসলামের স্ত্রী শারমিন আক্তার বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের যুগ্ম পরিচালক (অর্থ-হিসাব) হিসেবে কর্মরত আছেন।

Advertisements