গাজীপুরে সমকালের বিরুদ্ধে ৫ কোটি টাকার মানহানী মামলা দায়ের
Advertisements

অপরাধে মশগুল যুবলীগের সেই সাইফুল ৫কোটি টাকার মানহানীর অভিযোগ তুলে এবার সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক, প্রকাশক ও সংশ্লিষ্ট প্রতিবেদকের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন।

গাজীপুর মহানগর যুবলীগের ১নম্বর যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বুধবার সকালে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৩ এ মামলাটি ( সি.আর মামলা নং ১৬৬/২০২২) দায়ের করেন।

আদালত সূত্র জানায়, মামলার বাদী সাইফুল ইসলাম কোর্ট পিটিশন দায়েরের পর বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তার ফৌজদারি কার্যবিধি আইনের ২০০ ধারায় জবানবন্দী গ্রহণ করেন। পরে ম্যাজিস্ট্রেট মামলাটি তদন্তের জন্য গাজীপুরের পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে নির্দেশ প্রদান করেন। আগামী ১৬ জুন তদন্ত প্রতিবেদন আদালতে দাখিলের নির্দেশ দেওয়া হয়। এ মামলায় অভিযুক্ত করা হয়েছে সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মোজাম্মেল হোসেন, প্রকাশক আবুল কালাম আজাদ ও গাজীপুর প্রতিনিধি ইজাজ আহ্মেদ মিলনকে।

গত ১১ মার্চ সমকালের প্রথম পৃষ্ঠায় ‘ যুবলীগের সাইফুল অপরাধে মশগুল’ শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন ছাপা হয়। প্রতিবেদনে উঠে আসে তার দলীয় পদ কেনাবেচা,অবৈধ ঝুট ব্যবসা, জমি দখল ও মাদকের ব্যবসার মাধ্যমে শত কোটি টাকার মালিক বনে যাওয়া চিত্র। নামে- বেনামে সম্পত্তির পাহাড় গড়ে তুলেছেন নতুন পয়সাওয়ালা সাইফুল ইসলাম। সংবাদ প্রকাশের ১২ দিনের মাথায় তিনি ৫কোটি টাকার মানহানীর অভিযোগ তুলে মামলাটি দায়ের করেন।

Advertisements