ঘরে ঢুকে ডাকাতি
Advertisements

গাজীপুরে বাড়ি ভাড়া নেওয়ার কথা বলে ঘরে ঢুকে দিনে দুপুরে বাড়ির মালিক এক দম্পতিকে বেঁধে রেখে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

গতকাল শনিবার (১৩ মার্চ) বেলা আড়াইটার দিকে সদর উপজেলার বাহাদুরপুর হাজী মার্কেট এলাকার আবুল হাশেমের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

বাড়ির মালিক দলিল লেখক আবুল হাশেম জানান, নির্মাণাধীন নিজ ভবনের দ্বিতীয় তলায় সপরিবারে থাকেন তারা। দুপুর আড়াইটার দিকে দুপুরের খাবার খাওয়ার সময় বাড়ি ভাড়া নেওয়ার কথা বলে চার ব্যক্তি হঠাৎ ঘরে প্রবেশ করে। তারা পিস্তল উঁচিয়ে ভয় দেখিয়ে গৃহকর্তা হাশেম ও গৃহকর্ত্রী পারভীন আক্তারকে জিম্মি করে ডাইনিং রুমে নিয়ে আটক করে। এসময় হাত-পা, চোখ ও মুখ বেঁধে ওই দম্পতিকে চেয়ারের সঙ্গে বেঁধে রাখে দুর্বৃত্তরা। পরে চাবি নিয়ে আলমারি থেকে প্রায় ৫ ভরি স্বর্ণালংকার এবং নগদ প্রায় আড়াই লাখ টাকা লুট করে একটি প্রাইভেটকারে চড়ে পালিয়ে যায়। ওই দম্পতির আর্ত চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের বাঁধন খুলে দেন। দুর্বৃত্তদের একজনের মুখে রুমাল বাঁধা ছিল। ঘটনার সময় বাড়ির নির্মাণ শ্রমিকেরা খাবার খেতে নিজেদের বাড়ি গিয়েছিল।

গাজীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ওই বাড়ির পাশের এক প্রতিষ্ঠানের সিসি ক্যামেরা ফুটেজ থেকে দুর্বৃত্তদের শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Advertisements