টুঙ্গীতে অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার
Advertisements

গাজীপুরের পূবাইলে নিখোঁজ হওয়া মাদ্রাসার ছাত্র মো: ইব্রাহিম (১৩) লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ২০ ঘন্টা পর স্থানীয় বিল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করা হয়।

শনিবার (৭ আগস্ট) দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত ইব্রাহিম গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানাধীন পদ হারবাইদ এলাকার মো: আলমগীর হোসেনের ছেলে এবং স্থানীয় হারবাইদ মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্র।

জিএমপি’র পূবাইল থানার অফিসার ইনচাজ (ওসি) মুহিদুল ইসলাম জানান, শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে দু’বন্ধুর সাথে বাসা থেকে বের হয় ইব্রাহিম। তারা বর্ষার পানিতে গোসল করতে পদ হারবাইদ এলাকার লাল তারা মসজিদের পাশের বিলে মাছের ঘেরের পানিতে নামে। এ সময় সাঁতার না জানায় ইব্রাহিম পানিতে নামার সাথে সাথেই তলিয়ে যায়। তাকে উদ্ধার করতে না পেরে তার দু’বন্ধু ঘটনাটি কাউকে না জানিয়ে ঘটনাস্থল থেকে বাড়ি চলে যায়। এদিকে সন্ধ্যার পরও ইব্রাহিম বাসায় না ফেরায় স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করতে থাকে। ইব্রাহিম নিখোঁজ হওয়ার ব্যাপারে তার মা পূবাইল থানায় রাতে একটি সাধারণ ডায়রি করেন। পরে শনিবার ওই বিলে ইব্রাহিমের লাশ ভাসতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ দুপুর পৌণে একটার দিকে নিহতের লাশ উদ্ধার করে। তবে তার শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

Advertisements