নবজাতক শিশু - গাজীপুরে নবজাতক শিশু কে মাথায় আঘাত করে হত্যা - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

গাজীপুর সদর উপজেলার মির্জাপুর তালতলী এলাকায় নবজাতক শিশুকে মাথায় আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে,উদ্ধার করা নবজাতকের মাথায় আঘাতের চিহ্ন ছিল।

গতকাল রবিবার (২৫ এপ্রিল) সকালে তালতলী এলাকায় সাত্তার কাজীর বাসার টয়লেট থেকে ছেলে নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করেন।

এলাকাবাসী বলেন, সকালে স্থানীয় লোকজন প্লাস্টিকের বস্তা মোড়ানো রক্তাক্ত অবস্থায় নবজাতকের মৃতদেহ দেখতে পেয়ে বাসার মালিক সাক্তার কাজীকে খবর দেয়। তিনি এসে তড়িঘড়ি করে বাসা থেকে প্রায় দুই
কিলোমিটার দুরে জঙ্গলের ভিতরে নিয়ে নবজাতকের লাশ দাফন করেন।

লাশ দাফনের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে নিয়ে আসেন ।পরে এই নবজাতকের লাশ সুরতহাল পূর্বক ময়না তদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

লাশ দাফন কারী বাসার মালিক সাত্তার কাজী ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

এ বিষয়ে সাত্তার কাজীর সাথে ফোনে কথা বলার চেষ্টা করে যোগাযোগ করা সম্ভব হয়নি।

জয়দেবপুর থানা পুলিশের উপ পরিদর্শক মোঃ মিরাজ আহমদ বলেন, নবজাতকের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে ধারনা করা হচ্ছে জন্মের পর মাথায় আঘাত করে নবজাতকের মৃত্যু নিশ্চিত করে তারপরে লাশ গুম করার চেষ্টা করেন।

এই ঘটনায় জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/ইয়ামিন হোসেন পাটোয়ারী

Advertisements