গাজীপুরে তাকওয়া বাসে নারী হকারকে ধর্ষণ, চালক গ্রেপ্তার
Advertisements

গাজীপুরের বাঘের বাজার এলাকায় চলন্ত বাসে এক নারী হকারকে ধর্ষণের অভিযোগে শনিবার রাতে তাকওয়া পরিবহনের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার সাদ্দাম হোসেন গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকার বাসিন্দা।

এ ঘটনায় রবিবার সকালে ওই নারী বাদী হয়ে দুইজনকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও ভুক্তভোগী জানায়, বিভিন্ন পরিবহনের চকলেট বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন ওই নারী হকার। শনিবার দিনভর কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় বিভিন্ন পরিবহনে চকলেট বিক্রি করে আসলেছিলেন তিনি। পরে রাত ৯ টার দিকে চকলেট বিক্রির সময় তাকওয়া পরিবহনের চালক সাদ্দাম হোসেন ও শরীফ হোসেন বাসে করে তাকে গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা নিয়ে যায়।

একপর্যায়ে গাড়িটি ভান্নারা রোড দিয়ে জামালপুর থেকে গাজীপুরের ভাওয়াল মির্জাপুর যাওয়ার পথে বাসের মধ্যে ওই নারীকে কয়েকবার ধর্ষণ করা হয়। পরে বাসটি মেম্বারবাড়ি এলাকায় গেলে নারীর চিৎকার শুনে টহলরত পুলিশ সেটিকে থামানোর সংকেত দেন। এসময় বাসের সহকারী শরীফ হোসেন দৌড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে চালক সাদ্দাম হোসেনকে আটক করে এবং তাকওয়া পরিবহনের ওই বাসটি জব্দ করে পুলিশ।

এ ব্যাপারে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, তাকওয়া পরিবহনের ওই বাসের গতিবিধি সন্দেহ হলে টহল পুলিশ বাসটি আটক করে। পরে নারী হকারকে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হয়ে চালক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার ও বাসটি জব্দ করা হয়। মামলার অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisements