গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট
Advertisements

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ব্যাপক যানজটের কারণে মাত্র ১২ কিলোমিটার পথ পাড়ি দিতে সময় লাগছে সাড়ে ৩ ঘণ্টা। গতকাল সোমবার (১৪ জুন) রাত থেকে বৃষ্টি শুরু হওয়ায় মহাসড়কের বিভিন্ন স্থানে পানি জমে আছে।

এর প্রভাবে আজ মঙ্গলবার (১৫ জুন) সকাল থেকে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থেকে যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

গাজীপুর শহর এলাকার কয়েকজন বাসিন্দা জানান, ‘গাজীপুর চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী ব্রিজ পর্যন্ত মাত্র ১২ কিলোমিটার পথ। এই পথ পারি দিতে ৩০ মিনিট লাগার কথা। কিন্তু যানজটের কারণে ৩০ মিনিটের পথ অতিক্রম করতে ৩ ঘণ্টা । যানজটে বাসে বসে থাকতে থাকতে ক্লান্ত হয়ে গেছি।,

সংশ্লিষ্টরা জানিয়েছেন, মঙ্গলবার (১৫ জুন) ভোররাত থেকে ভারী বৃষ্টি হয় এসব এলাকায়। এছাড়া ধৌউর ব্রিজ এলাকায় ১৪ চাকার একটি ট্রলি বিকল হয়ে যাওয়ায় যানজট সৃষ্টি হয়েছে। এ কারণে রাজধানীর এয়ারপোর্ট রোড, আবদুল্লাহপুর থেকে আশুলিয়া রোডেও যানজট লেগেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান জানায়, বিআরটি প্রজেক্টের কাজ চলমান থাকায় এবং বৃষ্টিতে মহাসড়কের কোথাও কোথাও পানি নিষ্কাশন না হওয়ায় এই যানজটের সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে পুলিশ সদস্যরা কাজ করছেন।

Advertisements