গাজীপুরে কারখানায় অগ্নিকাণ্ড
Advertisements

গাজীপুরের শ্রীপুরে গ্লোব গ্লোভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেড নামে একটি মোজা তৈরির কারখানায় অগ্নিকাণ্ড হয়েছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের সাটিয়াবাড়ি এলাকার গ্লোব গ্লোভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

মুহূর্তে আগুন পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কাপাসিয়া ফায়ার সার্ভিস, রাজেন্দ্রপুর ফায়ার সার্ভিস ও মাওনা ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আগুনের মাত্রা বাড়তে থাকায় জয়দেবপুর ফায়ার সার্ভিসের আরো একটি ইউনিটকে খবর দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো: আব্দুল্লাহ্ আল আরেফিন বলেন, ‘গ্লোব গ্লোভস (বাংলাদেশ) ম্যানুফ্যাকচারিং লিমিটেড নামে কারখানা ভবনের দোতলা ও তিনতলায় আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাপাসিয়া ফায়ার সার্ভিস, মাওনা ফায়ার সার্ভিস ও রাজেন্দ্রপুর মডার্ন ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।’

জয়দেবপুর ফায়ার সার্ভিস থেকে আরো একটি ইউনিট ঘটনাস্থলে এসেছে। প্রাথমিকভাবে আগুন লাগার এবং হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

Advertisements