গাজীপুরে করোনায় মৃত্যু দু'জনের, আক্রান্ত ৮৩ জন
Advertisements

গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় চারজন মারা গেছেন। এই প্রথম একদিনে জেলায় সর্বোচ্চ মৃত্যু। এ নিয়ে করোনায় এই জেলায় মোট ২৫৩ জনের মৃত্যু হলো। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় ২৪৩ জনের নমুনা পরীক্ষা করে আরও ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে গাজীপুর জেলা সিভিল সার্জন কার্যালয় এই তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, নতুন করে গাজীপুরে ৯০ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে কালীগঞ্জে ৮ জন এ পর্যন্ত মোট শনাক্ত ৯১৪ জন, কালিয়াকৈর ৩৬ জন মোট শনাক্ত ১ হাজার ৪১৯ জন, কাপাসিয়ায় ১১ জন সহ শনাক্ত ৮৫১ জন, শ্রীপুরে আক্রান্ত ১৬ মোট শনাক্ত ১ হাজার ৪৭৩ জন এবং গাজীপুর সদরে ১৯ জন মোট ৮ হাজার ৪২০ জন শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন কার্যালয়ের পক্ষ থেকে আরও জানানো হয়, এখন পর্যন্ত গাজীপুরে মোট ৯২ হাজার ১৮৯ জনের নমুনা পরীক্ষা করে ১৩ হাজার ৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত জেলায় করোনা থেকে সুস্থ হয়েছে ১১ হাজার ২৩৭ জন। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, সেবিকা, স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য ও পোশাককর্মীও রয়েছেন।

এদিকে, গাজীপুরে সবচেয়ে বেশি করোনা শনাক্ত করা হয়েছে সিটি করপোরেশন এলাকায়। সেখানে এখন পর্যন্ত মোট আট হাজার ৪২০ জনের করোনা শনাক্ত

Advertisements