টঙ্গীতে শ্রমিককে কুপিয়ে হত্যা
Advertisements

গাজীপুরের টঙ্গীর ফকির মার্কেট এলাকায় মিলন (৩০) নামে এক ওয়াশিং কারখানার শ্রমিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে । এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে আহত হন আরও দুই যুবক।

নিহত যুবকের নাম মিলন (৩০)। তাঁর বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়। তিনি টঙ্গীর একটি ওয়াশিং  কারখানায় চাকরি করতেন। এই ঘটনায় গুরুতর আহত হন প্রিন্স (২২) ও টিটু (২৫) নামের দুজন। তাঁরা এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এলাকাবাসী জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে ওই এলাকার মিঠু খন্দকারের ডিশ অফিসের সামনে দাঁড়িয়ে কথা বলছিলেন মিলন, টিটু ও প্রিন্সসহ কয়েকজন।

হঠাৎ ১৫-২০ জন দুর্বৃত্ত মুখে মাস্ক পরে এসে মিলন ও তার সহযোগীদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিলনকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত প্রিন্সের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Advertisements