কাপাসিয়ায় স্কুল ছাত্রীকে ইভটিজিং
Advertisements

গাজীপুরের কাপাসিয়ায় দুই স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের অপরাধে এক বখাটেকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তার নাম শারুখ খান রনি (২১)। সে ওই এলাকার মোস্তফার ছেলে।

রোববার কাপাসিয়ার কপালেশ্বর উচ্চ বিদ্যালয়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন।

জানা যায়, কাপাসিয়ার কপালেশ্বর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির দুই ছাত্রীকে কিছুদিন ধরে নানাভাবে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল রনি। প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয় রনি। রোববার ওই দুই ছাত্রী বিদ্যালয়-সংলগ্ন কপালেশ্বর টান বাজারে যাচ্ছিল। হঠাৎ রনি পেছন থেকে এসে ওই দুই ছাত্রীকে টেনে হিঁচড়ে পাশের মাটির দুই ঘরের ফাঁকে নেয়ার ও শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় এক ছাত্রী রনির হাতে কামড় দেয় এবং চিৎকার করে। তার চিৎকার শুনে আশে পাশের দোকানদার ও লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে এবং রনিকে আটক করে। বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ইভটিজিংয়ের অপরাধে রনিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন। দণ্ডপ্রাপ্তকে কারাগারে পাঠানো হয়েছে।

এ ব্যাপার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হুসাইন বলেন, দণ্ডবিধি ১৮৬০ ইভটিজিং ধারায় জোরপূর্বক ধরে নিয়ে মিস বিহ্যাপ করেছে, যে কারণে তাকে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে

Advertisements