বাস চালককে পিটিয়ে হত্যা
Advertisements

গাজীপুরের কালিয়াকৈরে সিগারেট জ্বালাতে ম্যাচ না দেওয়ার মিনাহাজ উদ্দিন নামের এক হোটেল মালিকের সাথে এলাকার রিপন ও তুহিনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে রিপন ও তুহিনসহ আরও কয়েকজন মিলে হোটেল মালিকে এলোপাতাড়ি মারধর করেন। ফলে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দেওয়াইর এলাকায় এই ঘটনা ঘটে ।

নিহত মিনহাজ উদ্দিন (৪৫) উপজেলার বাহাদুরপুর গ্রামের হোসেন আলীর ছেলে। দেওয়াইর বাজারে তার হোটেল ব্যবসা রয়েছে।

স্থানীয়, পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার দেওয়ার বাজারের হোটেল মালিক মিনহাজ উদ্দিন শনিবার সকালে তার দোকানের দুই কর্মচারী আলম হোসেন ও জামাল মিয়াকে নিয়ে একটি আশ্রমে মেলায় যান। সেখানে মেলার আয়োজক কমিটির সঙ্গে কথা বলে ফেরার সময় দেওয়ার এলাকার রিপন (২৩) ও তুহিন (১৯) তার কাছে সিগারেট সেবনের জন্য ম্যাচ চান।

মিনহাজ ম্যাচ দিতে অস্বীকৃতি জানান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে রিপন ও তুহিন গিয়ে ১০-১৫ মিনিটের মধ্য আরও কয়েকজনকে নিয়ে এসে মিনহাজকে এলোপাতাড়ি মারধর করেন। মারধরে গুরুতর আহত হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের বুকে, গালে ও কপালে আঘাতের চিহ্ন ছিল।

ঢালজোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আকতারুজ্জামান বলেন, আশ্রমের সামনে রিপন ও তুহিন হোটেল মালিক মিনহাজকে মারধর করলে ঘটনাস্থালে সে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, এ ব্যাপারে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে অবশ্যই তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisements