কালিয়াকৈরে ট্রাক চাপায় আটোচালকসহ নিহত ২
Advertisements

গাজীপুর কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় কাভার্ড ভ্যান ও ট্রাকের প্রতিযোগিতায় অটোরিকশাচালক ও এক কারখানাশ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন চার জন।

শুক্রবার (২ জুলাই) রাত নয়টার দিকে উপজেলার মৌচাক এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বগুড়ার শেরপুর উপজেলার আশগ্রামের বাসিন্দা ইসমাইল হোসেনের ছেলে মো. নবাব আলী (৪০)। তিনি মৌচাক আনু ফকিরের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। অপরজন হলেন মৌচাক হাইড্রো–অক্সাইড কারখানার লিংকিং অপারেটর মো. জয়নাল হোসেন (৩৫)। আহত ব্যক্তিরা হলেন সৈয়দ রোমন আহমেদ (৩৫), মো. বাবু (২৪), হযরত আলী (৫৫) ও অপরজনের নাম জানা যায়নি। তাঁর বয়স ২৮ বছর।

প্রত্যক্ষদর্শীরা ও হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক জানান, গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে শুক্রবার রাত নয়টার দিকে অটোচালক নবাব আলী চারজন যাত্রী নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজারের দিকে যাচ্ছিলেন। একটি কাভার্ড ভ্যান ও একটি ট্রাক প্রতিযোগিতা করে একই দিকে যাচ্ছিল। মৌচাক বাসস্ট্যান্ড এলাকায় পাশাপাশি থাকা দুটি অটোরিকশাকে চাপা দেয়। ট্রাকের চাপায় অটোরিকশা দুটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলে অটোচালক নবাব আলী ও কারখানাশ্রমিক জয়নাল হোসেনের মৃত্যু হয়। রিকশার চার যাত্রী আহত হন।

গাজীপুরে করোনায় মৃত্যু দু’জনের, আক্রান্ত ৮৩ জন

আশপাশের লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে। এলাকাবাসী ধাওয়া করে ট্রাকের চালকের সহযোগীসহ ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছেন।

আহত অটোরিকশাচালক মো. বাবু মিয়া (২২) জানান, তাঁরা পাশাপাশি দুটি রিকশা দাঁড় করিয়ে যাত্রী নামাচ্ছিলেন। এ সময় দুটি ট্রাক প্রতিযোগিতা করে তাঁদের রিকশা দুটিকে চাপা দেয়।

ওসি মীর গোলাম ফারুক জানান, দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তিদের স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

Advertisements