কাপাসিয়া মুক্তধারা এডমিন প্যানেলের গেট-টুগেদার
Advertisements

গতকাল রবিবার “কাপাসিয়া মুক্তধারা ” গ্রুপের এডমিন প্যানেল কর্তৃক আয়োজিত ইদোত্তর গেট-টুগেদার অনুষ্ঠান অনুষ্ঠিত হয় জয়দেবপুরে অবস্থিত ফেন্টাসি থাই চাইনিজ এন্ড পার্টি সেন্টারে। সমাজবন্ধু মোহাম্মদ ইকবাল হোসাইনের সভাপতিত্বে ও হুমায়ুন কবীর শিমুল এর সঞ্চালনায় গেট-টুগেদার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট আমানত হোসাইন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক জনাব এসএম আনোয়ারুল করিম।

কাপাসিয়া মুক্তধারা এডমিন প্যানেলের গেট-টুগেদার
গেট-টুগেদার অনুষ্ঠানে কাপাসিয়া মুক্তধারা এডমিন প্যানেলের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মেহিদী হাসান পলাশ, হালিম উদ্দীন রিপন, ইমরান হোসাইন, মাহবুবুল রাসেল, হাদিউল ইসলাম সজিব সহ অন্যান্যরা। বক্তারা অনুষ্ঠানে কাপাসিয়ার সমসাময়িক উন্নয়নমূলক কর্মকাণ্ড সহ কাপাসিয়া মুক্তধারা গ্রুপের লক্ষ্য ও উদ্দেশ্যের ভাবের ভিত্তিতে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করার লক্ষ্যে আলোচনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট আমানত হোসাইন খান হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কে শ্রদ্ধার সাথে স্বরণ করেন। পাশাপাশি এই করোনা কালীন সময়ে যারা মৃত্যুবরন করেন তাদেরও শ্রদ্ধার সাথে স্বরণ করেন। তিনি উক্ত অনুষ্ঠানে বলেন, “তথ্যপ্রযুক্তির এই যোগে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে সামাজিক যোগাযোগ মাধ্যমের ভূমিকা অপরিসীম। কাপাসিয়া মুক্তধারা গ্রুপের গৃহীত কর্মসূচিগুলো সমাজে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। মুক্তধারা গ্রুপের বৃক্ষরোপণ, ব্লাড গ্রুপ ক্যাম্পিং, শিক্ষা ও চিকিৎসা সেবা নিয়ে কাজ করার প্রতিজ্ঞাকে স্বাগত জানিয়ে তিনি বলেন, মুক্তধারা গ্রুপ সহ অন্যান্যরা কাপাসিয়ার সার্বিক উন্নয়নের লক্ষ্যে কাজ করলে যেকোনো সহযোগিতা করবেন।

বিশেষ অতিথি মহোদয় জনাব এসএম আনোয়ারুল করিম বক্তব্যে কাপাসিয়া মুক্তধারা গ্রুপের সার্বিক মঙ্গল কামনা করেন এবং সবসময় পাশে থেকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

উক্ত গেট-টুগেদার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহজাহান স্মৃতি ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর সহ-সভাপতি কবি আফিয়া সুলতানা রুবি, শিক্ষা বিষয়ক সম্পাদক সালাউদ্দিন পাঠান।

সভাপতির সমাপনী বক্তব্যের মধ্যদিয়ে উক্ত গেট-টুগেদার অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

Advertisements