কাপাসিয়ায় সংবাদপত্র পাঠক শ্রোতার অফিস
Advertisements

গাজীপুর কাপাসিয়ার টোক ইউনিয়নে সংবাদপত্র পাঠক ও ইলেকট্রনিকস মিডিয়া নিউজ শ্রোতা ফোরামের অফিস ও পাঠাগার মঞ্জুরুল হক গাজীর সভাপতিত্বে ও সাইফুল শুভ এর সঞ্চালনায় উদ্বোধন করা হয়।

আজ ৩০ অক্টোবর রোজ শুক্রবার গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়ন ৬নং ওয়ার্ড ডুমদিয়া উত্তরপাড়া মানব উন্নয়ন চত্ত্বর সংলগ্ন “সংবাদপত্র পাঠক ও ইলেকট্রনিকস মিডিয়া নিউজ শ্রোতা ফোরাম” এর অফিস উদ্বোধন করেন গাজীপুর জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মিডিয়া ব্যক্তিত্ব জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ডঃ আহমদ আবুল কালাম।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এড. শেখ ফজলুল কা‌দের , স্পেশাল পি‌পি গাজীপুর জজ কোর্ট ও সহ-সভাপ‌তি বাংলা‌দেশ আওয়ামীলীগ কাপা‌সিয়া উপ‌জেলা শাখা, মোঃ আ‌তিকুল ইসলাম রিংকু, সদস‌্য জেলা প‌রিষদ গাজীপুর, মোঃ ওয়াজ উদ্দীন মোল্ল‌া,সদস‌্য জেলা প‌রিষদ গাজীপুর, কাপা‌সিয়া উপ‌জেলা আওয়ামীলী‌গের সদস‌্য মোঃ ম‌হিন আকবর মঞ্জু, টোক ইউঃ আওয়ামীলী‌গের সভাপ‌তি এম এ জ‌লিল, সাধারণ সম্পাদক মফিজ উদ্দীন মেম্বার, নুরুল হক বিএস‌সি, গাজীপুর সাংবা‌দিক ফোরা‌মের যুগ্ম-সম্পাদক নুরুল আ‌মিন সিকদার সহ অসংখ‌্য গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও প্রধান আলোচক সহ অন্যান্য বক্তারা গুরুত্বপূর্ণ বক্তব্য রেখে সর্বদা এই ফোরামের অফিস ও পাঠাগারের সার্বিক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।

প্রতিনিধি/ইমরান হোসাইন

Advertisements