এমবাপ্পে করোনায় আক্রান্ত
Advertisements

ফরাসি ক্লাব পিএসজিতে থাকাকালীন প্রায়শই লিওনেল মেসি-কিলিয়ান এমবাপ্পের মধ্যে অন্তর্দ্বন্দ্বের গুঞ্জন শোনা যেত। সেগুলোকে পাশে রেখে মাঠে ঠিকই দুর্দান্ত খেলেছেন এই জুটি। মেসিকে নিয়ে কখনও খুব একটা কথা না বললেও এবার বিশ্বকাপ জয়ী মেসির প্যারিস ছাড়ার পর তাকে নিয়ে মুখ খুললেন ফরাসি তারকা এমবাপ্পে।

আজ বুধবার (১৪ জুন) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন থেকে জানা যায়, ফরাসি ম্যাগাজিন লা গাজেত্তাকে এমবাপ্পে বলেছেন, ‘সে ফুটবল ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড়। মেসির মতো কেউ চলে যাওয়ার খবর কখনও ভালো না। আমি একদমই বুঝতে পারি না কেন এত মানুষ তার চলে যাওয়ার খবরে স্বস্তি পেয়েছে। সে ফ্রান্সে তার প্রাপ্য সম্মান পায়নি।’

পিএসজিতে মেসির সঙ্গে দুই মৌসুম খেলেছেন এমবাপ্পে। সাবেক বার্সেলোনা তারকার সঙ্গে খেলার অভিজ্ঞতা থেকে লিওকে সেরা খেলোয়াড়ও বলেছেন তিনি। যদিও পিএসজিতে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে ভক্তদের অপমান করা নিয়ে সবসময় নীরব দর্শকের ভূমিকায় ছিলেন এমবাপ্পে। পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি আর বাড়াননি মেসি। চলতি মৌসুম শেষে ফ্রি এজেন্ট তিনি, এরই মধ্যে ইন্টার মিয়ামিতে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন।

আমেরিকায় যাওয়ার ঘোষণার দিন স্পষ্ট করে জানান, প্যারিসের দিনগুলো সুখের ছিল না। একদিকে নতুন দেশ, নতুন সংস্কৃতি, সঙ্গে ক্লাব সমর্থকদের দুয়ো। ভালো লাগছিল না ৩৫ বছর বয়সী ফরোয়ার্ডের।

Advertisements