কাপাসিয়ায় রিমি এমপি'র ঈদ উপহার বিতরণ
Advertisements

গাজীপুর কাপাসিয়ায় সিমিন হোসেন রিমি এমপি’র পক্ষ থেকে অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার (৮ মে) কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে কাপাসিয়া উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত করোনাকালীন অসহায় দরিদ্র মানুষের মধ্যে বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি’র ঈদ উপহার ও ত্রাণ সামগ্রী বিতরন এবং কাপাসিয়া উপজেলা ছাত্রলীগ এর ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর হাসান মামুন। সঞ্চালনায় ছিলেন কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হামজা।

প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে কথা বলেন বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি। বিশেষ অতিথির বক্তব্য উপজেলা আওয়ামীলীগ সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, কাপাসিয়া উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলহাজ্ব এডভোকেট আমানত হোসেন খাঁন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব উদ্দীন আহমদ সেলিম, উপজেলা যুুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান, জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন শাওন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ মজিবুর রহমান, সাধারন সম্পাদক আব্দুর রউফ দর্জি সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

রিমি এমপি'র ঈদ উপহার - কাপাসিয়ায় রিমি এমপি'র ঈদ উপহার বিতরণ ও উপজেলা ছাত্রলীগের ইফতার আয়োজন - সত্য ও নিরপেক্ষ সংবাদ

ইফতার ও দোয়া শেষে করোনাকালীন অসহায় দরিদ্র মানুষের সিমিন হোসেন রিমি এমপি’র ঈদ উপহার ১১ ইউনিয়নের মাধ্যমে পৌঁছে দেন উপজেলা ছাত্রলীগ।

Advertisements