কাপাসিয়ায় মোটরসাইকেল প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ
Advertisements

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার লোহাদী জলপাইতলা বাজারে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কে প্রাইভেটকার মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে মটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় মটরসাইকেল আরোহী আরোও দুইজন।

আজ শুক্রবার (১ জানুয়ারি) জুম’আর নামাজের সময় ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের জলপাইতলা বাজারে কিশোরগঞ্জ থেকে আসা ঢাকাগামী প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ ১৯-০০৬১)ও বিপরীত দিক আমরাইদ থেকে তীব্র গতিতে আসা মটর সাইকেলের (গাজীপুর-ল ১১-২৭৪৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মটর সাইকেল চালক শফিকুল (৩০) সংঘর্ষের ফলে ছিটকে প্রায় ২৫ মিটার উঁচুতে থাকা বৈদ্যুতিক তারের স্পর্শ পেয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। নিহত শফিকুল হারিছ উদ্দিনের ছেলে। ৬ ভাই ৪ বোনের মধ্যে শফিকুল ২য়। শফিকুলের ৩ মাস বয়সী একটা ফুটফুটে কন্যা সন্তান রয়েছে।

মটর সাইকেলে আরোহী বাকি দুজন সায়েদ আলীর ছেলে মামুন (২২) ও কাজলের ছেলে কবির (২৬) দুজন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি। নিহত শফিকুল ও আহত দুজনের বাড়ি বারিষাব ইউনিয়নের বানারহাওলা গ্রামে । তারা একই বাড়ির বাসিন্দা ছিলেন। দুর্ঘটনায় প্রাইভেটকার ও মটরসাইকেলের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। প্রাইভেটকারের চালক ও যাত্রী দুজনের পরিচয় পাওয়া যায়নাই। ঘটনাস্থল থেকে গাড়ি দুটি থানার নেয়া হয়।

কাপাসিয়া থানার এস আই আশরাফুল আলম ভাওয়াল বার্তা প্রতিনিধিকে বলেন প্রাইভেটকার মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত হয়। নিহতকে পোস্টমর্টেমের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত কেউ মামলা দায়ের করেন নাই। মামলা করলে ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায় দুটি গাড়িরই গতি ছিলো খুব বেশি। যার ফলে দুর্ঘটনা ঘটে।

প্রতিনিধি/ ইমরান হোসাইন

Advertisements