কাপাসিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় ব্যাংকারের ইন্তেকাল
Advertisements

গাজীপুর কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের বড়টেক গ্রামের বাসিন্দা ব্যাংকার অলিউল্লাহ্(৫৫)মোটরসাইকেল দুর্ঘটনায় ইন্তেকাল করেছেন। তিনি অগ্রনী ব্যাংকের ভালুকা শাখায় ক্যাশ বিভাগে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (১৭ আগষ্ট) বাড়ি থেকে মোটরসাইকেলে ভালুকায় অফিসে যাওয়ার পথে তিনি এ দুর্ঘটনায় শিকার হন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন যাবত অগ্রনী ব্যাংকের কাপাসিয়া শাখায় কর্মরত ছিলেন। অল্প কয়েকদিন আগে তিনি বদলী হয়ে ভালুকা শাখায় যোগদান করেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে তিনি নিজের মোটরবাইকে করে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে শ্রীপুর উপজেলার টেংনা এলাকায় একজন নারী পথচারীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন। ফলে মারাত্মকভাবে মাথায় আঘাতপ্রাপ্ত হলে তাকে উদ্ধার করে উত্তরার উত্তরার শিনশিন জাপান হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থার আরো বেশী অবনতি হলে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় দুপুর দেড়টার দিকে মারা যান।

বন্ধু মহলে অলি মামু নামে ব্যাপক পরিচিত পরোপকারী, বিনয়ী, নম্র-ভদ্র ও সদাহাস্যোজ্বল বন্ধুপ্রিয় একজন মানুষ ছিলেন অলিউল্লাহ্। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে স্বজন, প্রতিবেশী ও কর্মস্থলের সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। অলি মামুর মৃত্যুতে তাঁর বন্ধু মহল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Advertisements