কাপাসিয়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২
Advertisements

গাজীপুর কাপাসিয়া আমরাইদ বাজারের উত্তর পাশে ব্রিজ সংলগ্ন এলাকায় জলসিড়ি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে আনসার আলী বাবু (২২) নামে ১ জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর ) সকাল ৭ টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনসার আলী বাবু (২২) লালমনিরহাটের হাতীবান্ধা থানার হোতামারী এলাকার নূরুল আমিনের ছেলে।

আহতরা হলেন কিশোরগঞ্জের গিয়াস উদ্দিনের ছেলে বকুল মিয়া (৩৫), বকুলের মেয়ে তুলি (১১), ছেলে নাদিম (৮) ও সুনামগঞ্জের রঞ্জিত দাসের ছেলে সুব্রত দাস (১৬)।

পুলিশ জানায়, আনসার আলী আজ সকালে গ্রামের বাড়ি থেকে কিশোরগঞ্জে কারখানার উদ্দেশে যাচ্ছিলেন। তিনি গাজীপুর থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে কাপাসিয়ার নরসিংপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে পড়ে গেলে আনসার আলী ঘটনাস্থলেই মারা যান।

কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত আনসার আলীর লাশ উদ্ধার করেছে। তবে বাসটি পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Advertisements