কালিয়াকৈরে গার্মেন্টকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার
Advertisements

গাজীপুর কাপাসিয়া উপজেলার কাপাসিয়া ইউনিয়নের দারুল উলুম মাদরাসার দক্ষিণ পাশে একটি কাঁঠাল গাছ থেকে বরুন গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে কেরামত আলীর (৫৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি পেশায় একজন কৃষক।

শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে লাশটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম।

ওসি জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, বরুন গ্রামের হতদরিদ্র কৃষক কেরামত আলী ৩ মেয়ে ১ ছেলে সন্তানের জনক। তিনি স্থানীয়ভাবে কৃষি কাজ করতেন। স্বল্প আয়ে পরিবারের ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছিল না। ফলে আশপাশের বিভিন্ন জনের নিকট থেকে টাকা ধার নিয়ে আর দিতে পারছিলেন না। সম্প্রতি পাওনাদারদের তাগাদায় তিনি পালিয়ে বেড়াচ্ছিলেন। মানুষের পাওনা টাকা পরিশোধ করতে না পেরে হতাশায় ভুগছিলেন তিনি।

শনিবার ভোরে বাড়ি থেকে বের হয়ে দীর্ঘ সময় নিখোঁজ ছিল। দুপুরে তার বাড়ি থেকে প্রায় ৪ কিলোমিটার দূরে কাপাসিয়া দারুল উলুম মাদরাসার দক্ষিণ পাশে নির্জন স্থানের একটি কাঁঠাল গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে তার স্বজনরা এসে মরদেহ শনাক্ত করে। পরে ঘটনাস্থল থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

Advertisements