কাপাসিয়ায় কথাসাহিত্যিক সৌর শাইনের উপর ন্যক্কারজনক হামলা
Advertisements

গাজীপুর কাপাসিয়ায় চলন্ত গাড়ির চালককে বার বার মোবাইলে কথা বলার বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন তরুণ কথাসাহিত্যিক সৌর শাইন (২৬)। গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ) বিকালে গাজীপুর থেকে পথের সাথী রাজদূত পরিবহনের (ঢাকা মেট্টো-জ ১১৩২৬৯) গাড়িটি কাপাসিয়া টোকের উদ্দেশ্য যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

কাপাসিয়া বাসস্ট্যান্ডে এসে সৌর শাইন যখন গাড়ি থেকে নামছিল তখন ড্রাইবার তার উপর হামলা চালায়, ড্রাইবারকে সহায়তা করে এই পরিবহনের কর্মচারীরা। পনেরো মিনিটের মতো সময় ধরে সৌর শাইনকে এলোপাথাড়িভাবে মারতে থাকে। এক পর্যায়ে স্থানীয় জাহিদুর রহমান আহত ও রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন, মাথায় প্রচন্ড আঘাত পেয়েছেন। এই ঘটনায় কাপাসিয়ার সাধারণ ছাত্রবৃন্দ প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন এবং চালক ও পথের সাথী রাজদূত পরিবহনের এই বেপরোয়া আচরণের বিরুদ্ধে আইনি ব্যবস্থা উপজেলা প্রসাশনের সহায়তা কামনা করেন।

এ ঘটনায় সড়কে চলাচলকারী সকল যাত্রী ও সাধারণ মানুষদের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। যে কোন মুহুর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা। দীর্ঘদিন থেকে কাপাসিয়া সড়কে পরিবহণ নৈরাজ্য ও অতিরিক্ত ভাড়া যাত্রী সাধারণের কাছ থেকে আদায় করলেও স্থানীয় প্রশাসন রহস্যজনকভাবে বাস মালিক ও পরিবহন শ্রমিকদের কোন প্রকার ব্যবস্থা নিচ্ছেন না। এতে পরিবহণ শ্রমিকরা আরো বেপরোয়া হয়ে উঠেছে।

Advertisements