কাপাসিয়ায় এবি সিদ্দিকের নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ
Advertisements

গাজীপুর কাপাসিয়ার টোক ইউনিয়ন ডিফেন্স গ্রুপের সহ-সভাপতি এ বি সিদ্দিকের নিজস্ব অর্থায়নে দরিদ্রদের মাঝে সহায়তা প্রদান করা হয়।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) ডুমদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে টোক ইউনিয়ন ডিফেন্স গ্রুগের সহ-সভাপতি বর্ডার গার্ড বাংলাদেশের সদস্য এবি সিদ্দিকের নিজস্ব অর্থায়নে ইউনিয়নের বিভিন্ন এলাকার অসহায় গরিব পরিবারের হাতে খাদ্য সামগ্রী (চাল,ডাল,আটা,চিনি) বিতরণ করেন।

খবর নিয়ে জানা যায়, মোট ৫৩ টি পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আটা ও ১ কেজি চিনি দেয়া হয়।

এই ব্যাপারে সিদ্দিক সাহেবের সাথে কথা বললে তিনি বলেন- ‘করোনা পরিস্থিতি আমাদের কাজের গতি কমিয়ে দিয়েছে। এজন্য নিজ এলাকার মানুষের মুখে হাসি ফোটাতেই আমার এই ক্ষুদ্র উপহার।’ তিনি সার্বিক সহযোগিতা করার জন্য সেনা সদস্য সজল প্রধান, এম কে ফারুক সহ সকলকে ধন্যবাদ জানান।

এই সময় উপস্থিত ছিলেন ডুমদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, বীর মুক্তিযুদ্ধো নাসির উদ্দিন মাস্টার, অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আঃ রাশিদ, টোক ইউনিয়ন তাঁতীলীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক হারিছ উদ্দিন, সেনা সদস্য টোক ইউনিয়ন ডিফেন্স গ্রুপের সভাপতি বদরুজ্জামান সজল, কার্যকরী সদস্য এম কে ফারুক সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Advertisements