- কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনা পিকআপ খাদে - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

গতকাল শনিবার সকাল আনুমানিক ১০.৩০ টায় কাপাসিয়া উপজেলাস্থ টোক ইউনিয়নের ৬ নং ওয়ার্ড ডুমদিয়া গ্রামে পাচুয়া-সিংহশ্রী সড়কে খড়কুটাবাহী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ১৫ ফিট নিচে গভীর খাদে পড়ে যায়। এতে পিকআপ ড্রাইভার ও তার সহযোগী গুরুতর ভাবে আহত হোন। স্থানীয় পথচারীরা গাড়ির কাঁচ ভেঙে ডোর আনলক করে আহত দু’জনকে উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। গাড়ির মালিকের নাম্বারে কল করলে দুর্ঘটনার কথা স্বীকার করেন। তিনি বলেন, বিপরীত দিক একটি সিএনজি অটোরিকশা মাত্রাতিরিক্ত গতিতে ছুটে আসে, সরু এই রাস্তাটির পাশে সে সময় দুজন শিশু রাস্তার পাশে অবস্থান করছিল, শিশুদের রক্ষায় পাশ কাটাতে যেয়ে পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বিলে পড়ে যায় গাড়ি।
- কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনা পিকআপ খাদে - সত্য ও নিরপেক্ষ সংবাদ
নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামের কতিপয় ব্যক্তি বলেন, এই জায়গায় বিভিন্ন সময়েই দুর্ঘটনা সংঘটিত হয়ে থাকে এবং গাড়িচালক, যাত্রী ও পথচারীরা মারাত্মকভাবে আহত হয়। গ্রামবাসীরা জানান, রাস্তায় যে পরিমাণে গাড়ী চলে সে তুলনায় রাস্তাটি অনেকটাই সরু। তার উপর এই সরু রাস্তা দিয়ে অতিরিক্ত গতিতে গাড়ি চলাচল করায় সাধারণ মানুষের চলাচলে খুবই সমস্যায় পড়তে হয়।

সরজমিনে দুর্ঘটনাস্থল দেখতে গেলে দেখা যায় রাস্তাটি জায়গায় জায়গায় ভেঙে গর্ত হয়ে গেছে। জানতে চাইলে গ্রামের এক প্রবীণ সদস্য বলেন রাস্তাটি মাত্র কয়েক (৬/৭) বছর হয়েছে তাতেই এই বেহাল দশা।

এলাকাবাসীর একটাই চাওয়া রাস্তার এই অবনতি যেন যথাযথ কর্তৃপক্ষের সুনজরে আসে এবং দ্রুত সময়ে রাস্তাটি যেন প্রশস্ত করে জনসাধারণকে দুর্ঘটনার কবল থেকে রক্ষার করার উদ্যোগ গ্রহণ করা হয়।

কাপাসিয়া প্রতিনিধি

Advertisements