এমবাপ্পে করোনায় আক্রান্ত
Advertisements

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কিলিয়ান এমবাপ্পে। তারকা এই স্ট্রাইকারের করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানিয়েছে তার দেশের ফুটবল ফেডারেশন। বর্তমানে আইসোলেশনে আছেন এমবাপ্পে। স্বাভাবিক কারণেই নেশন্স লিগের আজ রাতের ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে তাকে দলে পাচ্ছে না ফ্রান্স। প্রথম ম্যাচে সুইডেনের বিপক্ষে ফরাসিদের জয়ের নায়ক ছিলেন এমবাপ্পেই।

দল ছেড়ে নিজের বাসায় চলে গেছেন এমবাপ্পে। সেখানেই চিকিৎসা নেবেন তিনি। দলের সেরা তারকাকে হারানো বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের জন্য বড় থাক্কাই হয়ে গেল। বড় ধাক্কা এমবাপ্পের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) জন্যও। পিএসজির হয়ে অন্তত তিনটি ম্যাচে খেলা হবে না তার।

এমবাপ্পের দল পিএসজি করোনার ছোবলে টালমাটাল। এ নিয়ে তাদের মোট সাতজন ফুটবলার করোনায় আক্রান্ত হলেন। তবে এমবাপ্পের করোনা আক্রান্ত হওয়ার ঘটনায় চটেছে পিএসজি। কারণ ফরাসি ফেডারেশনের পক্ষ থেকে এমবাপ্পের করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে পিএসজিকে কিছুই জানানো হয়নি।

পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো অসন্তুষ্টি প্রকাশ করে বলেছেন, ‘আমাদের একজন খেলোয়াড় করোনা পজিটিভ হয়েছে, সে খবরটা আমাদের সংবাদমাধ্যমের কাছ থেকে জানতে হয়। ফেডারেশনের এমন আচরণ সম্পূর্ণ অগ্রহণযোগ্য। তারা একটা বিবৃতি দিয়েছে, কিন্তু আনুষ্ঠানিকভাবে এ ব্যাপারে আমাদের সঙ্গে যোগাযোগ করেনি।’

এরআগে করোনায় আক্রান্ত হন পিএসজির আরেক তারকা স্ট্রাইকার নেইমার। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে হারের পর স্প্যানিশ দ্বীপ ইপজিয়ার সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখান থেকেই করোনায় আক্রান্ত হন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। তার সঙ্গে ছুটি কাটাতে যাওয়া দুই আর্জেন্টাইন আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসও করোনায় আক্রান্ত হন।

Advertisements