Upazila Parishad elections
Advertisements

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে প্রথম ধাপে গাজীপুরের কাপাসিয়া উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা চেয়ারম্যান পদে দু’জন, ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু’জন অংশ নেন।

চেয়ারম্যান হিসেবে মোটরসাইকেল প্রতীকে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট আমানত হোসেন খান, টিয়া পাখি প্রতীকে ভাইস চেয়ারম্যান হাফিজুল হক চৌধুরী আইয়ুব ও মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা নাসরিন শিখা ফুটবল প্রতীক নিয়ে জয়ী হয়েছেন।

বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। ভোট গণনা শেষে রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তারা।

মোটরসাইকেল প্রতীক নিয়ে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও গাজীপুর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট আমানত হোসেন খান পেয়েছেন ৪৫ হাজার ৯২৯ ভোট। তারা নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক মাহবুব উদ্দিন আহম্মেদ সেলিম পেয়েছেন ৪০ হাজার ২২৬ ভোট। তার প্রতীক ছিলো আনারস।

ভাইস চেয়ারম্যান পদে মো. হাফিজুল হক চৌধুরী আইয়ুব টিয়া পাখি প্রতীকে ৪৭ হাজার ৩৩ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইমান উল্লাহ শেখ ইমু কে হারিয়ে জয়ী হয়েছেন।

সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার কে হারিয়ে শামীমা নাছরিন শিখা ফুটবল প্রতীকে জয়ী হয়েছেন। তিনি প্রথমবার নির্বাচনে অংশগ্রহণ করে সবচেয়ে বেশি ৬৫ হাজার ২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমানত হোসেন খান কাপাসিয়ার সাধারণ জনগণ সহ নির্বাচন সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং বলেন, বিগত দিন আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। ভবিষ্যতেও ইনশাআল্লাহ আপনাদের পাশে থাকতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।

Advertisements