ইসমত আরা
Advertisements

আজ বুধবার গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব ইসমত আরা সর্বসাধারণের জন্য Covid-19 সংক্রমণ রোধকল্পে একটি গনবিজ্ঞপ্তি পেশ করেন। উক্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে কাপাসিয়া উপজেলাধীন সকল চায়ের দোকান,হোটেল,পার্ক, শিক্ষা প্রতিষ্ঠানের মাঠ, রাস্তার মোড় ইত্যাদি স্থানে স্কুল ও কলেজগামী কিশোর/কিশোরীরা সন্ধ্যা ৭ টার পর জরুরি প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে আড্ডা দেওয়া ও ঘোরাফেরা করা থেকে বিরত থাকার জন্য।

এদিকে বিভিন্ন গণমাধ্যমে এই খবর ছড়িয়ে পরে । এতে সব পেশা শ্রেনীর মানুষ এবং বিভিন্ন গণমাধ্যম এমন মহতী উদ্যোগে সাধুবাদ জানান। এছাড়া তারা আরো বলেন,কাপাসিয়া উপজেলায় কিশোর/কিশোরীরা অনেকেই সন্ধ্যা হলে বাসা থেকে যেখানে সেখানে আড্ডা দেয় কোথায় যায় তার কোনো খবর পাওয়া যায় না,ভালো না মন্দ কাজে যায় সেটাও জানি না।এছাড়া তারা আরো বলেন অনেক কিশোর বয়সী ছেলে মেয়ে নেশার কবলে পড়ে যাচ্ছে। তারা রাতে বেশিরভাগ সময় এমন কাজ করে থাকে। যদি এই আইন প্রয়োগ হয় তাহলে একটি মাদকমুক্ত কাপাসিয়া গড়া যাবে।

এছাড়া অনেক তরুন/তরুণীরা এই কাজকে সাধুবাদ জানান, কারন এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে কোভিট-১৯ সংক্রমণ রোধের পাশাপাশি, সুন্দর ও সুশীল সমাজ গড়া যাবে।

Advertisements