আওয়ামী লীগের - কালিয়াকৈরে আওয়ামী লীগের সংবাদ সম্মেলন - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

গাজীপুরের কালিয়াকৈরে গত ৪মে “দরপত্র জমাদানে বাধা আ’লীগ কর্মীদের” এই শিরোনামে একটি জাতীয় দৈনিক পত্রিকায় নিউজ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে গাজীপুর, কালিয়াকৈল উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ মুরাদ কবির।

আজ বুধবার (৫ মে ) বেলা ১১টায় সফিপুর পশ্চিমপাড়া এলাকায় মোরাদ কবিরের নিজ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মুরাদ কবিরের সভাপতিত্বে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি জানান, উক্ত বিষয়ে কালিয়াকৈর আওয়ামী লীগের কোন সম্পৃক্ততা নেই। “দরপত্র জমাদানে বাধা আ’লীগ কর্মীদের” এই শিরোনামে সমকাল পত্রিকায় নিউজ প্রকাশের পরই বিষয়টি আমরা জানতে পেরেছি। আওয়ামীলীগের কোন নেতাকর্মী এব্যাপারে জড়িত থাকার বিষয়টিও আমার জানা নেই। তবে ব্যক্তি উদ্যোগে যদি কেউ এটা করে থাকে তাহলে তার দায় কালিয়াকৈর আওয়ামীলীগ নেবে না। তারপরও এব্যাপারে আমরা আওয়ামীলীগের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠনের মাধ্যমে বিষয়টির সুষ্ঠ তদন্ত করব। তদন্ত করে যদি আমাদের আওয়ামী লীগের কোন নেতাকর্মী এঘটনার সাথে জড়িত থাকার সম্পৃক্ততা পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে দলীয় ভাবে সিদ্ধান্ত গ্রহন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিকদার মোশারফ হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়, কালিয়াকৈরে কর্মরত ইলেক্ট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

প্রতিনিধি/ইয়ামিন হোসেন পাটোয়ারী

Advertisements