কাপাসিয়ায় স্বাস্থ‌্য সুরক্ষায় রিক্সা চালকদের পাশে মানবতার ঘর
Advertisements

গাজীপুর কাপাসিয়া উপজেলার মানবতার ঘর টোকের উদ্যোগে এলাকার রিক্সা চালকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।গতকাল সোমবার (২৮ জুন) ৫০ জন রিক্সা মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।

টোকের মানবতার ঘরের উদ্যোগে কাপা‌সিয়া উপ‌জেলা পরিষদের চেয়ারম‌্যান ও গাজীপুর জেলা আওয়ামীলী‌গের সহ-সভাপ‌তি জনাব এড. মোঃ আমানত হোসেন খানের পৃষ্ঠপোষকতা ও জেলা প‌রিষদ, গাজীপু‌রের আ‌র্থিক সহযোগীতায় রিক্সা চালকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন স্বয়ং উপজেলা পরিষদের চেয়ারম্যান । মোট ৫০ জন রিক্সা চালকদের মধ্যে ১‌টি হেন্ডওয়াশ, ১টি হ‌্যা‌ক্সিসল, ৩ টি সাবান, ৩ টি কাপ‌ড়ের মাক্স বিতরণ করা হয়।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের সময় উপ‌স্থিত ছি‌লেন মানবতার ঘ‌রের উ‌দ্যোক্তা ও‌ উজলী‌ দিঘীরপাড় সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোমতাজ উদ্দীন, মোঃ জয়নাল আ‌বেদীন মাষ্টার, উপ‌দেষ্টা কাপা‌সিয়া উপ‌জেলা আওয়ামীলীগ, নূ‌রে আলম সুমন, সদস‌্য গাজীপুর জেলা আওয়ামী যুবলীগ, মোঃ মে‌হেদী হাসান রানা, সা‌বেক ছাত্রলীগ নেতা, মাসুম বিল্লাহ,সদস‌্য, গাজীপুর জেলা ছাত্রলীগ,মোঃ জ‌সিম উদ্দীন ম‌্যা‌নেজার, গা‌র্ডিয়ান লাইফ ইন্সুইরেন্স টোক নয়ন বাজার শাখা, এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান মানবতার ঘরের ভূয়সী প্রশংসা করে সকলের উদ্দেশ্যে স্বাস্থ্যবিধি মেনে চলমান করোনা পরিস্থিতি মোকাবিলা করার জন্য আহ্বান জানান।

Advertisements