কাপাসিয়ায়  পূজা মন্ডপ পরিদর্শন - কাপাসিয়ায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন সিমিন হোসেন রিমি এমপি - সত্য ও নিরপেক্ষ সংবাদ
Advertisements

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন গাজীপুর-৪ (কাপাসিয়া) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

আজ ২৪ অক্টোবর’২০ রোজ শনিবার  সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বঙ্গতাজ তনয়া সিমিন হোসেন রিমি এমপি কাপাসিয়ার সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কাপাসিয়ার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তিনি কাপাসিয়ার আশেপাশের কয়েকটি মণ্ডপে শুভেচ্ছা বিনিময় করে বক্তব্য প্রদান করেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শহীদুল্লাহ্, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, জেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উদ্দিন আহমেদ সেলিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ ইসমত আরা, যুবলীগের সভাপতি ও কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন প্রধান, সাধারণ সম্পাদক রাজিব ঘোষ, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাধারণ সম্পাদক সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

কাপাসিয়ায়  পূজা মন্ডপ পরিদর্শন - কাপাসিয়ায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন সিমিন হোসেন রিমি এমপি - সত্য ও নিরপেক্ষ সংবাদ
কাপাসিয়ায়  পূজা মন্ডপ পরিদর্শন - কাপাসিয়ায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন সিমিন হোসেন রিমি এমপি - সত্য ও নিরপেক্ষ সংবাদ কাপাসিয়ায়  পূজা মন্ডপ পরিদর্শন - কাপাসিয়ায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন সিমিন হোসেন রিমি এমপি - সত্য ও নিরপেক্ষ সংবাদ

পরিলক্ষিত হয় যে, কয়েকদিন আগে উপজেলা ছাত্রলীগের অন্তর্গত কয়েকটি ইউনিয়ন ও কলেজ ইউনিটের সদ্য ঘোষিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদকদ্বয় উপজেলা ছাত্রলীগের অভিভাবকে কাছে পেয়ে শুভেচ্ছা ও কুশল বিনিময় করে দোয়া নেন। এসময় উপজেলা আওয়ামীলীগসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/ইমরান হোসাইন

Advertisements